×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২২-০৮-০৬
  • ৪৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ কাযার্ক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলীর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম করিব হোসেন, সাবেক জেলা ও দায়রা জজ বীর মুক্তিযোদ্ধা শরিফ মোস্তফা করিম, বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুর রহমান হিলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat