×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-২৩
  • ৫৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাবা-মা দুজনই মহাব্যস্ত। তাই ছুটির দিনটা শুধুই তার কন্যার। প্রিয়াঙ্কা চোপড়ার কন্যা মালতির কথা বলা হচ্ছে। ৮ মাসের মেয়েকে নিয়ে তার যেকোনো পোস্টই ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।
প্রিয়াঙ্কা বলেন, অবস্থা যা চলছে। তাতে আমার বা জোনাসের জন্য না। মালতির জন্য একটা ম্যানেজার রাখতে হবে। এরই ভেতরে কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টিভিসি আর দুটি হলিউড মুভিতে অফারও এসেছে মালতির এপিয়ারেন্সের। তার সম্মানী কয়েক কোটি ছাড়িয়ে যাবে।’
তাই খানিক রসিকতা করেই বলেন, ‘এত অল্প বয়সে এত কোটি টাকার অফার আমরা স্বপ্নেও ভাবতে পারিনি। তবে বাবা মায়ের স্টারডম থেকে একেবারেই বাইরে রাখতে চাইছেন প্রিয়াঙ্কা তার কন্যাকে। কোনোভাবেই পাবলিকলী আনতে চান না এখনই তাকে!
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তার ইন্সটাগ্রামে তার কন্যা মালতিসহ ছবি পোস্ট দিলে সেখানেও তার ফ্রন্ট লুক নেই! তবে মা প্রিয়াঙ্কা বলেন, ‘মা মেয়ের এই একান্ত সময়টার মূল্য অনেক। এর চেয়ে জীবনে শান্তির কিছু হতে পারে না!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat