×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৯-০২
  • ৫৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যশোর জেলার শার্শা জামতলা এলাকায় থেকে সাড়ে ৯ কেজি ওজনের ৩০টি সোনার বারসহ দু’ পাচারকারীকে আটক করেছে ডিবি পুলিশ।
আজ শুক্রবার ভোর রাতে স্বর্ণ আটক করতে গিয়ে পুলিশের সাথে সংঘর্ষে এক পাচারকারী নিহত হয়। এ ছাড়া সংঘর্ষে আহত হয়েছে ৩ পুলিশ সদস্য। এর মধ্যে যশোর ডিবি পুলিশের দু’জন ও শার্শা থানা পুলিশের একজন সদস্য রয়েছেন।
আটককৃতরা হচ্ছে, রবিন সরকার (৩২) ও আবুল কাশেম (৩৪)। উভয়ের বাড়ি কুমিল্লা জেলার হোমনা ও দাউদকান্দি উপজেলার সাজাদিয়া এলাকায়।
ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, স্বর্ণ উদ্ধারের সময় পুলিশকে লক্ষ্য করে পাচারকারীরা হামলা করে। এ সময় ওলিয়ার নামে এক পাচারকারি নিহত হয়। তার বাড়ি বেনাপোলের পুটকালি সীমান্তে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
শার্শা পুলিশের নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল পরিমান স্বর্ণ পাচার হয়ে ভারতে যাচ্ছে।এমন খবর পেয়ে ডিবি পুলিশ ও শার্শা থানা পুলিশ সেখানে অবস্থান নেয়। প্রাইভেটকার যোগে স্বর্ণ পাচারের সময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে রবিন সরকারের শরীরে বাধা ও প্রাইভেট কারের ইঞ্জিনের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৯ গ্রাম ওজনের ৩০ পিস সোনারবারসহ আবুল কাশেমকে গ্রেফতার করা হয়। জব্দকৃত স্বর্ণের বর্তমান বাজার মূল্য সাড়ে ৭ কোটি টাকা বলে এএসপি জানান। সকালে জব্দকৃত স্বর্ণ ও পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি আরও জানান, স্বর্ণের পাচার রোধে সীমান্ত এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat