×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় টিসিবি তেল ও ওএমএস এর চাল খোলা বাজারে বিক্রি, প্রতিষ্ঠান সিলগালা মাই জিপিতে শিখোর সব শিক্ষা কন্টেন্ট নওগাঁর মান্দায় বিয়ে দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনশন কুমিল্লায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী শচীন মেলা ভোমরা স্থল বন্দরে আমদানি-রপ্তানি চার দিন বন্ধ নিরাপদ ও বাসযোগ্য দেশ গঠনে পরিকল্পিত নগরায়নের বিকল্প নেই : রাষ্ট্রপতি মুজিববর্ষে সরকার ১,৮৫,১২৯টি ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে : প্রধানমন্ত্রী অশুভ চক্র হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা চালিয়ে সরকারের ওপর দায় চাপাতে চায় : ওবায়দুল কাদের আওয়ামী লীগই সবসময় দুর্গত মানুষের পাশে থাকে, বিএনপি থাকে না : তথ্যমন্ত্রী স্পিকারের সঙ্গে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ
  • আপডেট টাইম : 05/09/2022 10:08 PM
  • 52 বার পঠিত

দেশের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহামেদ আর নেই। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বেকার্সফিল্ড কার্ন মেডিকেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন আনিসুর রহমান মিলন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, আমার স্ত্রী পলি আহমেদ স্থানীয় সময় সকাল ১১.৫৭ মিনিটে বেকার্সফিল্ড কার্ন মেডিকেলে না ফেরার দেশে চলে গেছেন (ইন্নাল ইল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)।
অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি রহমান থাকতেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস। দীর্ঘদিন ধরে তিনি ক্যানসারে ভুগছিলেন। ওখানেই চিকিৎসা চলছিলো তার। গত কয়েকবছর তাই মিলনের কেটেছে বাংলাদেশ টু আমেরিকা সফরে। শুটিংয়ে কয়েকদিনের বিরতি পেলেই লস অ্যাঞ্জেলেসে দৌড়েছেন মিলন। সময় দিয়েছেন স্ত্রীকে। এজন্য মিলনকে অভিনয়ে নিয়মিত পাওয়া যায় নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...