×
ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৯-১০
  • ৭১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ষ্টাফরিপোর্টার: গতকালগাইবান্ধা ৫ আসনেজাতীয়সংসদ উপ নির্বাচনেসংসদ সদস্য প্রার্থী হিসাবেমননোয়ন ফরম জমা দিলেন মোসাঃ উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা)। তিনিবঙ্গবন্ধুর অন্যতমঘনিষ্ঠসহযোদ্ধা, মুক্তিযুদ্ধের অন্যতমসংগঠক, ৭২ এরসংবিধানপ্রনয়নকমিটিরঅন্যতমসদস্য, সংসদে সাবেকবিরোধী দলীয়চীফহুইপ, বাংলাদেশ আওয়ামীলীগের বৃহত্তররংপুর জেলা ও গাইবান্ধা জেলারসাবেকসভাপতিএবংসাঘাটা ও ফুলছড়ি- উপজেলারসাবেকসংসদ সদস্য এবংগাইবান্ধাসদর থেকে ৩ বারেরনির্বাচিতসংসদ সদস্য, মরহুমলুৎফররহমানসাহেবের স্নেহধন্য নাতনি। এছাড়াওতিনিগাইবান্ধা জেলারশাখারসাবেকসাধারণসম্পাদক , মুক্তিযুদ্ধের অন্যতমসংগঠকবীর মুক্তিযোদ্ধা,বোনারপাড়াকলেজেরপ্রতিষ্ঠাতা, জননেতা, বীর মুক্তিযোদ্ধা মরহুমঅধ্যক্ষ আতাউররহমানের সু-যোগ্য জৈষ্ঠ্য কন্যা।তিনিবিশিষ্টব্যবসায়ী ও সমাজ মোহাম্মদ হোসেনজীবনেরসহধর্মিনী।

আসন্নগাইবান্ধা ৫ (সাঘাটা ও ফুলছড়ি) জাতীয়সংসদ উপ -নির্বাচনিএলাকায়তারযথেষ্টজনপ্রিয়তারয়েছে। তিনিনব্বই দশকের দুঃসময় ও দূর্দিনে গণতন্ত্র পুনরুদ্ধারে সর্বদলীয়ঐক্য জোট আন্দোলনেসক্রিয়কর্মীহিসাবেসাহসীকতার সাথে রাজপথে আন্দোলনেঅগ্রনীভূমিকা রেখেছিলেন। তাছাড়াতিনিগাইবান্ধাসরকারিকলেজশাখাবাংলাদেশ ছাত্রলীগেরসাবেকযুগ্ম আহ্বায়ক, কেন্দ্রীয়যুবলীগেরসক্রিয় ও পরিশমী নেত্রী।উম্মে জান্নাতুল ফেরদৌসশাপলাকেতাহারনির্বাচনিএলাকার সর্বস্তরেরমানুষএমপিহিসেবে দেখতে চান। গণপ্রজাতন্ত্রীবাংলাদেশ সরকারেরমাননীয়প্রধানমন্ত্রী, এবংবাংলাদেশ আওয়ামীলীগেরমাননীয়সভাপতিজননেত্রী শেখহাসিনারঅনুগ্রহ প্রার্থনা ও সর্বসাধারণেরকাছেমোসাঃ উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা) দোয়া ও সমর্থনকামনাকরছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat