×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২২-০৯-১৫
  • ৪৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মৎস্য সপ্তাহের কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহষ্পতিবার সকালে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার চাষিদের মাছে পোনা মাছ বিতরণ করা হয়েছে।
মৎস্য অধিদপ্তরের ২০২২-২০২৩ অর্থ বছরের রাজস্ব খাতের আওতায় বিভিন্ন জলাশয়ের জন্য পোনা মাছ বিতরণ করা হয়। জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথক ভাবে পোনা মাছ বিতরণ কর্মসূিচর আয়োজন  করা হয়। পোনা মাছ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু। পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত পোনা মাছ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্না, জেলা মৎস্য কর্মকর্তা সরদার মহিউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল প্রমূখ। জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত পোনা মাছ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও আরাফাত হোসেন। প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামীলীগ সরকার মাছ উৎপাদনে সফলতাঅর্জন করেছে। আলোচনা শেষে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করাসহ বিভিন্ন জলাশয়ের জন্য পোনা মাছ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat