×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২২-০৯-১৫
  • ৫৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাঠ পর্যায়ে কৃত্তিম প্রজনন কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে নিরাপদ দুধ ও মাংস উৎপাদনের লক্ষ্যে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার সকালে আক্কেলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
নিরাপদ দুধ ও মাংস উৎপাদনের লক্ষ্যে মাঠ পর্যায়ে কৃত্তিম প্রজনন কার্যক্রম আরও গতিশীল করার জন্য সরকারি ও বেসরকারি কৃত্তিম প্রজনন কর্মীরা বিশেষ ভূমিকা পালন করে থাকেন। সরকারি ও বেসরকারি কৃত্তিম প্রজনন কর্মীদের নিয়ে দিন ব্যাপী  আক্কেলপুর উপজেলা প্রাণী সম্পদ বিভাগ ওই মতবিনিময় সভার আয়োজন করে। নিরাপদ দুধ ও মাংস উৎপাদনের প্রতি গুরুত্বারোপ করে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মাহফুজার রহমান। জেলা প্রাণী সম্পদ বিভাগের উপ পরিচালক (এআই) ডা: রফিকুল আলম, আক্কেলপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: রাশেদুল ইসলাম প্রমূখ। উপজেলা পর্যায়ে দায়িত্ব পালন কারী কৃত্তিম প্রজনন কর্মীদের সক্ষমতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয় মতবিনিময় সভায়। যাতে করে প্রত্যন্ত অঞ্চলে নিরাপদ দুধ ও মাংস উৎপাদন করা সম্ভব হয়। আক্কেলপুর উপজেলার সরকারি ও বেসরকারি কৃত্তিম প্রজনন কারীরা মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat