×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৯-১৭
  • ৩৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আর্ত মানবতার সেবায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তখনই দেশ এগিয়ে যাবে। 
তিনি আজ বান্দরবানে রেডক্রিসেন্ট সোসাইটির যুব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। 
মন্ত্রী বলেন, দুর্যোগময় পরিস্থিতিতে রেড ক্রিসেন্টের সদস্যরা নিজেদের জীবনবাজি রেখে কাজ করে। করোনা মহামারীর সময়ও তারা অগ্রণী ভূমিকা পালন করেছে।  
যুব সমাবেশ উপলক্ষে জেলার রাজার মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে অরুণ সারকি টাউন হলে এসে শেষ হয় এবং এখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। 
রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের চেয়ারম্যান ও  বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্ল’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার তারিকুল ইসলাম, কারিতাস’র নির্বাহী পরিচালক সেবাষ্ঠিয়ান রোজারিও । 
আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিভিন্ন সময়ে অবদানের জন্য রেডক্রিসেন্ট সোসাইটির জেলা ও উপজেলার স্বেচ্ছাসেবীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
এছাড়াও অনুষ্ঠানে রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগী সংস্থার উর্ধতন কর্মকর্তা, সংস্থার সদস্য বৃন্দ, রেডক্রিসেন্টের ভোলান্টিয়াররা সমাবেশে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat