×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২২-০৯-২৭
  • ৪২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ বেড়েছে ১ দশমিক ৮৪ শতাংশ। সোমবার করোনায় শনাক্তের হার ছিল ১৩ দশমিক ৫৮ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১৫ দশমিক ৪২ শতাংশে। 
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ১ জন মারা গেছেন। আগের দিন এই রোগে ৬ জন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৬০ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ৪ হাজার ৭৮১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৭৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন ৫ হাজার ২৮৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৭১৮ জন। দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৬২ হাজার ৫১৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২৩ হাজার ১৪৫ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৪১১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬৩ হাজার ৭১৯ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০৬ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ০৮শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৩ হাজার ১৫৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৫১৬ জন। শনাক্তের হার ১৬ দশমিক ৩৬ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৩ দশমিক ৮৭ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat