×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৯-২৭
  • ২৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, শান্তি  ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এবং সম্প্রীতি বজায় রেখে বর্তমানে সারা বাংলাদেশে পূজা উদযাপিত হচ্ছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের পর  থেকে সারা বাংলাদেশে সুষ্ঠুভাবে পূজা উদযাপনে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। পীরগঞ্জ উপজেলায় জিআর চাল বিতরণের পাশাপাশি সবগুলো মন্ডপে অর্থ প্রদান করা হচ্ছে। 
এ সময়, প্রতিটি মন্ডপে সুষ্ঠুভাবে ও নির্বিঘেœ পূজার অনুষ্ঠান সম্পাদনে প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট সকলকে যথাযথ সহযোগিতা প্রদানের নির্দেশনা প্রদান কিরন স্পিকার।
স্পিকার আজ তার নিজ সংসদীয় আসন ২৪ রংপুর-৬ এর অধীন পীরগঞ্জ উপজেলায় উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে নগদ অর্থ সহায়তা ও জি.আর (চাল) এর ডিও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন। অনুষ্ঠানে সাতানব্বইটি মন্ডপের প্রতিটি মন্ডপে ৫শ’ কেজি করে চাল ও ড. শিরীন শারমিন  চৌধুরীর ব্যক্তিগত তহবিল হতে এক হাজার টাকা করে প্রদান করা হয়।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে সকল ধর্মের নারী-পুরুষ নির্বিশেষে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত হওয়ার জন্য মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিল। সকল ধর্মের  মানুষের সহযোগিতায় আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছি। সকলে মিলে সকল উৎসব উদযাপন করাই বাংলার ঐতিহ্য ও গৌরব। মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক উন্নত বাংলাদেশ বিনির্মাণে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়াই সকলের প্রত্যয়।
পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান শফিউর রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, বিভিন্ন ইউনিয়নের পূজামন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ ও গনমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat