×
  • প্রকাশিত : ২০২২-১০-০২
  • ২৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যদি সুযোগ পায়, তাহলে আবার দেশবাসীর উপর নির্যাতন চালাবে।
তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনের পর তারা (বিএনপি) যে নির্যাতন চালিয়েছে, তার কোন ভাষা নেই। তাই এ ব্যাপারে সবাইকে আরো সর্তক থাকতে হবে।
তিনি আজ রোববার বিকেলে সদর উপজেলার কাচিয়া ইউনিয়নে পরাণগঞ্জ এলাকায় এক জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, আবার যদি সেই অশুভ শক্তি ক্ষমতায় আসে তাহলে ২০০১ সালের মতো অবস্থা হবে। কিন্তু আমরা প্রতিশোধ-প্রতিহিংসার রাজনীতি করিনা। মানুষের কল্যাণে রাজনীতি করি।
তিনি বলেন, বিএনপি মহাসচিব কথায় কথায় বলেন, আমাদের উচ্ছেদ করবে। কিন্তু বর্তমান সরকারকে উচ্ছেদ করা এত সহজ নয়। আপনারা বিবৃতি-বক্তৃতা দিয়ে যান, আমরা জনগণের জন্য কাজ করি।
বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে রয়েছেন। বাংলাদেশ আজকে সারাবিশে^ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাহসিকতার জন্যই আমরা পদ্মা সেতুর মতো বড় সেতু তৈরি করতে পেরেছি। দেশে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণেই এসব সম্ভব হয়েছে।
কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে এ সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat