×
ব্রেকিং নিউজ :
দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • প্রকাশিত : ২০২২-১২-১০
  • ৪৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ ও যুবলীগ।
আজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সিলেট নগরীর বিভিন্নস্থানে এ বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ যুবলীগ।
এ কর্মসূচীতে নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধী চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য করার চেষ্টা করলে তা শক্ত হাতে প্রতিহত করা হবে। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি-জামায়াত চক্র দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করার ষড়যন্ত্র চালাচ্ছে। এই চক্র নৈরাজ্য, সন্ত্রাস করে জনগণের যাতে কোন ক্ষতি করতে না পারে সেজন্য ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মী রাজপথে থেকে প্রতিহত করার জন্য প্রস্তুত আছে বলে তারা মন্তব্য করেন।
এসকল কর্মসূচীতে নেতৃত্ব দেন সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ (ভিপি), সাধারণ সম্পাদক শামীম আহমদ। সিলেট মহানগ যুবলীগ সভাপতি আলম খান মুক্তি,সাাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার।সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ। সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ এবং সাধারন সম্পাদক মো. নাঈম আহমদ। এছাড়াও বিক্ষোভ মিছিল ও অবস্হান কর্মসুচীতে সভায় ছাত্রলীগ যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat