×
  • প্রকাশিত : ২০২২-১২-১৯
  • ৫৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘একজন নারীর সংগ্রাম করে এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে পায়ের ছাপ। সাধারণ ঘরের একজন নারী স্বপ্ন দেখতে ভয় পায়। সেই ভয়কে জয় করে স্বপ্ন বাস্তবায়ন করা এবং পুরুষ শাসিত সমাজে টক্কর দিয়ে চমৎকার একটি জার্নির গল্প উঠে এসেছে এই সিনেমায়।’ ‘পায়ের ছাপ’ সিনেমার গল্প প্রসঙ্গে কথাগুলো বলেন অভিনেত্রী মেঘলা মুক্তা।
ক্যারিয়ারের শুরুটা তেলেগু সিনেমা দিয়ে হলেও অপেক্ষায় ছিলেন দেশের সিনেমায় অভিনয়ের। এবার তার সেই স্বপ্ন পূরণ হচ্ছে। আগামী ২৩ ডিসেম্বর পর্দায় আসছে মেঘলার প্রথম সিনেমা ‘পায়ের ছাপ’।
বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত মেঘলা বলেন, ‘তেলেগু ইন্ডাস্ট্রি থেকে প্রথম নায়িকা হয়েছি। এবার ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে আমার। কাজটি নিয়ে আমার মধ্যে ভীষণ উচ্ছ্বাস কাজ করছে। দর্শকদের ফিডব্যাক পাওয়ার অপেক্ষায় আছি। আমার বিশ্বাস দেশের সিনেমায় জার্নিটা ভালোভাবেই শুরু হবে।’
ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘পায়ের ছাপ’ ছবিটি নির্মাণ করেছেন সাইফুল ইসলাম মান্নু। নারী প্রধান গল্পের এই সিনেমাটি বেশ প্রশংসার সাথে আনকাট ছাড়পত্রও পেয়েছে।
সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আমি চেষ্টা করি পরিচ্ছন্ন গল্পে চলচ্চিত্র নির্মাণ করার। এতে আমাদের দেশের নারীর সংগ্রাম ও সফলতার গল্প তুলে ধরা হয়েছে। আমার বিশ্বাস, ছবিটি দর্শকরা পছন্দ করবেন এবং সাধারণ নারীরা এই ছবি দেখলে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পাবেন।’
সিনেমাটিতে মেঘলা ছাড়া আরও অভিনয় করেছেন দেশের একঝাঁক তারকা। সেই তালিকায় রয়েছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভুঁইয়া, মায়মুনা ইসলাম মেধা, আল মামুন, তুষার খান, মোমেনা চৌধুরী, সাবেরী আলম, রাজীব সালেহীন, সাহানা সুমি, মৌসুমী, আজহারুল হক আদিল, রবিউল মাহমুদ ইয়াং, অর্থি, খলিলুর রহমান কাদরী, রীপা রঞ্জনা, পংকজ বনিক, মাসুদ বিডি, অর্নব ত্রিপুরা, শৈবাল সাহা, আফরোজা পারভীন, লিপি খন্দকার প্রমুখ।
উল্লেখ্য, মেঘলা ‘সাকালাকালা ভাল্লাভুডু’ শিরোনামের তেলেগু সিনেমাটি দিয়ে বেশ পরিচিত হন দেশীয় দর্শকদের মাঝে। যদিও নানা কারণে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি এই নায়িকা। তবে ‘পায়ের ছাপ’ ছাড়াও সম্প্রতি মেঘলা শেষ করেছেন সাজ্জাদ খানের পরিচালনায় ‘কাঠ গোলাপ’ নামের একটি সিনেমার কাজ। পাশাপাশি একাধিক সিনেমায় কাজের কথাও চলছে বলে জানান এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat