×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-২১
  • ৪৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিয়ের পর থেকে কাজ নিয়ে তেমন আলোচনায় নেই বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। তবে তার হাতে রয়েছে ‘জি লে জারা’, ‘টাইগার থ্রি’ ও ‘মেরি ক্রিসমাস’-এর মতো আলোচিত এবং বিগ বাজেটের সিনেমা। ‘জি লে জারা’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রিয়াঙ্কা ও আলিয়ার সঙ্গে পর্দায় আসবেন ক্যাটরিনা। যে কারণে শুরু থেকেই দর্শক কৌতুহলও বেশ রয়েছে।
সম্প্রতি সিনেমাটির নির্মাতা জানিয়েছেন আসছে বছরের শুরুতেই ফ্লোরে গড়াবে সিনেমাটি। এছাড়া আগামী বছরের দিওয়ালিতে পর্দায় আসকে ‘টাইগার থ্রি’।
সিনেমাটির মাধ্যমে আবারও সালমানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ক্যাটরিনাকে। তবে এমন সব আলোচনার বাইরে নিজের ব্যান্ড ও গুগল সার্চ নিয়ে শিরোনামে এলেন তিনি।
জানা গেছে, ২০২২ সালে গুগল সার্চে শীর্ষদের ভেতর জায়গা করে নিয়েছেন ক্যাট। গুগল সার্চে এশিয়ার সেরা দশের ভেতর চতুর্থ এবং ভারতীয় তারকাদের মাঝে প্রথম স্থানে আছেন এই নায়িকা।
এছাড়াও নিজের প্রসাধনী ব্র্যান্ড নিয়েও সফলতার দিন গুনছেন তিনি। চলতি বছর ক্যাটরিনা তার ব্যক্তিগত ব্র্যান্ডের একটি উল্লেখযোগ্য প্রসার ঘটিয়েছেন। তার পণ্যগুলো ১৬শ’র বেশি শহরে ডেলিভারি করা হচ্ছে। ভারতে সচেতন মেকআপ স্পেসে অগ্রণী কাজের জন্য বর্ষের উদ্যোক্তা হিসেবে স্বীকৃত হয়েছেন ক্যাটরিনা।
ক্যাটরিনা নিজের ইনস্টাগ্রামে এমন সুখবরে উচ্ছ্বাস প্রকাশ করে লেখেন, ‘জীবনের সেরা প্রাপ্তি। এক বছরে দুই অর্জন! সবার প্রতি কৃতজ্ঞতা পাশে থাকার জন্য।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat