×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-২২
  • ৫৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় আজ ভোরে রেললাইনে হাটতে গিয়ে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছে।
নিহতরা হলো- পাবনার সাথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামের চঞ্চল সিকদারের ছেলে সাগর (৩৫) ও একই জেলার আমিনপুর উপজেলার আহাম্মেদপুর গ্রামের লিয়াকতের ছেলে সজিব (৩৩)।
টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, নিহত যুবকরা রাতে প্রাইভেট কার যোগে ঢাকা হতে পাবনা যাচ্ছিলেন। তাদের প্রাইভেটকারটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের হাতিয়া এলাকায় আসলে অপর একটি প্রাইভেটকার ওভারটেক করার সময় তাদের প্রাইভেটকারটি মহাসড়কের পাশে নেমে যায়।
তিনি জানান, পরবর্তীতে চালক গাড়িটিকে উপরে উঠানোর সময় ওই দুই যুবক রেল লাইনের উপর হাটাহাটি করতে থাকেন। এ সময় ঢাকা গামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কায় তারা নিহত হন।তিনি আরো জানান, লাশ দু’টি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat