×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০১-২০
  • ৪৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) জেলায় আজ স্তন ক্যান্সার সচেতনতা বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।সকালে গোপালগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশের সহযোগিতায় দি ব্লু স্কাই চ্যারিটেবল ফাউন্ডেশন ও রোটারি ক্লাব অব এরোমা ঢাকা আয়োজিত এই কর্মশালায় মূল বক্তব্য উপস্থাপন করেন ডিএমপির উপ-পুলিশ কমিশনার ও আয়োজক সংগঠন এরোমার সভাপতি আসমা সিদ্দিকা মিলি।
এই কর্মশালায় বিশেষ পুলিশ সুপার ফাতেহা ইয়াসমিন, ডা. নাদিরা খানম, রেলওয়ে পুলিশের পুলিশ সুপার নিগার সুলতানা, রোটারি ক্লাবের সদস্য এ্যাড. আব্দুল মান্নান মিয়া, প্রকৌশলী মামুন মিয়া, নুর উদ্দিন পাটোয়ারী, সৈয়দ সেলিম সাজ্জাদ প্রমূখ বক্তব্য রাখেন।
এতে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।
দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় জেলা পুলিশে কর্মরত নারী সদস্য, বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি-পেশায় নিয়োজিত নারী ও নারী উদ্যোক্তরা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat