×
ব্রেকিং নিউজ :
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌদি ও মিশরের রাষ্ট্রদূত এবং অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত হাইকমিশনারের সাক্ষাত ফেনীতে অমর একুশে বইমেলা শুরু ঝিনাইদহে ১৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ভোলায় ২১০ জন নারীর মধ্যে ল্যাপটপ বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাক্টর উল্টে দুইজন নিহত বাংলাদেশ ভাষা আন্দোলনের চেতনায় এগিয়ে চলছে : প্রধানমন্ত্রী বিএনপি রোজা-রমজান-ঈদ কোনোটাই মানে না : পররাষ্ট্রমন্ত্রী রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে: ওবায়দুল কাদের রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠানের স্থানীয় ক্রয় ভ্যাটের আওতার বাইরে রাখার প্রস্তাব আমমোক্তারনামার অপব্যবহার প্রতিরোধে ব্যবস্থার নেয়ার নির্দেশ ভূমিমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৩-০১-২৩
  • ২৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

থাইল্যান্ডের মধ্যাঞ্চলে যাত্রীবাহী একটি ভ্যানগাড়ি দুর্ঘটনায় দুই শিশুসহ ১১ জন প্রাণ হারিয়েছেন। চন্দ্র নববর্ষের ছুটিতে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়লে তাতে আগুন ধরে গেলে এসব মানুষ মারা যায়। সোমবার পুলিশ এ কথা জানিয়েছে।
দুর্বল সড়ক ব্যবস্থাপনার কারণে দেশটিতে সড়ক দুর্ঘটনা একটি স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে, বিশেষকরে সরকারি ছুটির দিনে।
পুলিশ কর্ণেল ইঙ্গিওস পোলদেজ জানান, ১২ জনকে বহনকারী ভ্যানটি উত্তর-পূর্ব আমনাত চারোয়েন প্রদেশ থেকে ব্যাংক অভিমুখে যাওয়ার সময় এটি মধ্য নাখোন রাতচাসিমা প্রদেশে শনিবার রাতে মহাসড়ক থেকে ছিটকে পড়ে আগুন ধরে যাওয়ায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।
ইঙ্গিওস এএফপি’কে বলেন, দুর্ঘটনার পর এক ব্যক্তি জানালা দিয়ে বের হতে সক্ষম হলেও অন্য  সেখানে আটকা পড়ে এবং আগুনে পুড়ে মারা যায়।
দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ২০ বছর বয়সী থানাচিট কিংকাউ বলেন, তিনি দুর্ঘটনার সময় ঘুমিয়ে ছিলেন। পরে যাত্রীদের চিৎকার শুনে তিনি জেগে উঠেন।
তিনি বলেন, ‘আমি ঘুম থেকে জেগে উঠে জানতে পারি যে, ভ্যানটি উল্টে গেছে। তবে কি হয়েছে তা আমি দেখতে পাইনি।’
‘দুর্ঘটনার পর গাড়িটির পেছন দিক থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং তা পুরো ভ্যানে ছড়িয়ে পড়ে।’
তিনি আরো বলেন, ‘আমি গাড়ির জানালায় লাথি মারতে শুরু করি এবং একটি ছোট ছিদ্র দিয়ে বের হতে সক্ষম হই।’
‘এর পরপরই ভ্যানটি বিস্ফোরিত হয়।’
স্থানীয় উদ্ধারকারী দলের নিখোম সিউন নামের এক স্বেচ্ছাসেবক বলেন, ভ্যানটিতে আগুন ধরে যাওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই বিস্ফোরণ ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat