×
ব্রেকিং নিউজ :
ভোলায় ২১০ জন নারীর মধ্যে ল্যাপটপ বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাক্টর উল্টে দুইজন নিহত বাংলাদেশ ভাষা আন্দোলনের চেতনায় এগিয়ে চলছে : প্রধানমন্ত্রী বিএনপি রোজা-রমজান-ঈদ কোনোটাই মানে না : পররাষ্ট্রমন্ত্রী রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে: ওবায়দুল কাদের রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠানের স্থানীয় ক্রয় ভ্যাটের আওতার বাইরে রাখার প্রস্তাব আমমোক্তারনামার অপব্যবহার প্রতিরোধে ব্যবস্থার নেয়ার নির্দেশ ভূমিমন্ত্রীর পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ দেশের প্রতিটি পরিবারকে স্বনির্ভর হতে সহায়তা করছে সরকার: পরিবেশমন্ত্রী রিমাউন্ট ভেটেরিনারি এন্ড ফার্ম কোরের অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২৩-০১-২৬
  • ৫০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার আয়োজনে শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে ২৭ থেকে ২৯ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসব। 
উৎসবের দ্বিতীয় দিনে আয়োজকরা নতুন প্রজন্মের প্রতিভাবান রবীন্দ্রসঙ্গীত শিল্পীদের হাতে তুলে দেবেন ‘কলিম শরাফী স্মৃতি পুরস্কার ১৪২৯’। 
রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার সভাপতি সাজেদ আকবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ড. মকবুল হোসেনের সঞ্চালনায় সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি, শুক্রবার বিকেল ৫টায় উৎসব উদ্বোধন করবেন। তথ্য ও সম্প্রচার সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশ নেবেন। 
একক ও দলীয় সঙ্গীতানুষ্ঠান এবং আবৃত্তি দিয়ে সাজানো উৎসবটি প্রতিদিন বিকেল ৫টা থেকে সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজক সংস্থার সভাপতি ও জাতীয় সংসদের প্রয়াত উপনেতা বেগম সাজেদা চৌধুরীর পুত্র সাজেদ আকবর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat