×
ব্রেকিং নিউজ :
নীলফামারীর ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শালবন দিনাজপুরে প্রাকৃতিক ভারসাম্য ধরে রেখেছে রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা
  • প্রকাশিত : ২০২৩-০১-২৯
  • ১২৯৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাবনা জেলার আটঘরিয়ায় ইঞ্জিন চালিত নসিমন (স্থানীয় যান) উল্টে চালক নিহত হয়েছেন। নিহত নূরে আলম (৩৫) উপজেলার মাছপাড়া ইউনিয়নের কুমারগাড়ি গ্রামের মৃত নূর হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার ভোরে নূরে আলম উপজেলার কুমারগাড়ি এলাকা থেকে মাছ ভর্তি নসিমন নিয়ে খিদিরপুর বাজারে যাচ্ছিলো। ঘন কুয়াশার কারণে নছিমনটি কুমারগাড়ী মসজিদের পাশে খাদে পড়ে উল্টে যায় । এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নসিমনের চালক নুরে আলমের মৃত্যু হয়।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat