×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২১-০১-১৯
  • ৮৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় কাঠপোড়ানো ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ১০টি ইট ভাটাকে ৬০ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার দিনব্যাপি এ অভিযান পরিচালনা করে পরিবেশ অধিদপ্তরের একটি ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান। এসময় পরিবেশ অধিদপ্তরের কুষ্টিয়া জোনের উপ-পরিচালক আতাউর রহমান উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানকালে তমা ব্রিকসকে ৭ লাখ টাকা, জোয়ার্দ্দার ব্রিকসকে ৬ লাখ টাকা, সমতা ব্রিকসকে ৮ লাখ টাকা, রূপসা ব্রিকসকে ৭ লাখ টাকা, থ্রীস্টার ব্রিকসকে ৪ লাখ টাকা, বস ব্রিকসকে ৪ লাখ টাকা, বেস্ট ব্রিকসকে ৫ লাখ টাকা, একতা ব্রিকসকে ৬ লাখ টাকা, ভিশন ব্রিকসকে ৭লাখ টাকা, জনতা ব্রিকসকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান জানান, ইটভাটায় কাঠ পোড়ানো ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায়সহ ইট ভেঙে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat