×
ব্রেকিং নিউজ :
বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৫-১১
  • ৫৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদের বলেছেন, সড়কে শৃংখলা রক্ষায় সরকারকে আরো উদ্যোগী হতে হবে। অপরিকল্পিতভাবে লকডাউন দেয়ায় তা তেমন সফল হয়নি।
আজ সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের উত্তরার বাস ভবনে জাতীয় যুব সংহতি নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ সব কথা বলেন।
জি.এম.কাদের আরো বলেন, সব কিছু চালু রেখে শুধু গণ পরিবহন বন্ধ করে সড়কে নৈরাজ্য সৃষ্টি করা হয়েছে। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে সবাই ঈদের ছুটিতে বাড়ি ছুটেছেন, কয়েক গুণ বেশি খরচ করে অসহনীয় দুর্ভোগ সহ্য করে গন্তব্যে পৌঁছেছে সাধারণ যাত্রীরা। সড়কে শৃংখলা রক্ষায় সরকারকে আরো কার্যকরী উদ্যোগ নেয়া উচিত ছিল ।
জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরি শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় বক্তৃতা করেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat