×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২১-০৭-২২
  • ৫৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আগামী ৩০ আগস্ট হোয়াইট হাউসে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলানস্কি’কে স্বাগত জানাবেন। প্রেস সেক্রেটারি জেন সাকি একথা জানিয়েছেন।
এ সময় কিয়েভ রাশিয়া মদদ পুষ্ট বিচ্ছিন্নতা বাদীদের সাথে ইউক্রেনের দীর্ঘ লড়াইয়ে আরো সহযোগিতার জন্য চাপ দিতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর এএফপি’র।
ওয়াশিংটন মস্কোর সাথে বিরোধের ক্ষেত্রে দীর্ঘ দিন ধরে কিয়েভকে সমর্থন দিয়ে আসছে এবং প্রাথমিকভাবে এই জুলাইতেই যুক্তরাষ্ট্র সফরে জেলানস্কি’কে আমন্ত্রণ জানানো হয়েছিল।
এক বিবৃতিতে সাকি বলেন, ‘এই সফরে দনবাস ও ক্রিমিয়ায় রাশিয়ার চলমান আগ্রাসন মোকাবেলায় ইউক্রেনের সার্বভৌমত্ব ও ভূ-খ-গত অখ-তার প্রতি যুক্তরাষ্ট্রের অবিচল সমর্থন নিশ্চিত করা হবে।’

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat