×
ব্রেকিং নিউজ :
গোপালগঞ্জে ব্রি হাইব্রিড ধান ৮ এর মাঠ দিবস মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধ মামলায় ২ আসামির পক্ষে সাফাই সাক্ষ্য শেষ : যুক্তিতর্ক ২৪ জুলাই বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি চট্টগ্রামে বিএএফ’র প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা হামাসের নৌ কমান্ডার নিহত হয়েছেন বলে দাবি করেছে ইসরায়েল ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন ম্যারাডোনার চুরি যাওয়া ‘গোল্ডেন বল’ নিলামে উঠছে জান্নাতুল পিয়া’র হাসি! ভাষা সংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে আবুল মাল আবদুল মুহিত বাংলাদেশের ইতিহাসের উজ্জ্বলতম অংশ : প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৭
  • ২১২৩২৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইয়েমেনের উপকূলে শুক্রবার একটি জাহাজকে দু’বার লক্ষ্যবস্তু করে একাধিক ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে সেটিকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে। লোহিত সাগরে আন্তর্জাতিক জাহাজের উপর সর্বশেষ হামলার জন্য হুথি বিদ্রোহীরা দায় স্বীকার করেছে। ইউনাইটেড কিংডম  মেরিটাইম ট্রেড অপারেশনস সিকিউরিটি এজেন্সি জানিয়েছে, ইয়েমেনি বন্দর মোখা’র দক্ষিণ-পশ্চিমে এই হামলা হয়েছে। খবর এএফপি’র।
ইউকেএমটিও  সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ বলেছে যে প্রথম আক্রমণে,  জাহাজে থাকা ক্রুরা জাহাজের কাছাকাছি একটি বিস্ফোরণ অনুভব করে। আর, দ্বিতীয় হামলাটি দ’ুটি ক্ষেপণাস্ত্র দিয়ে চালানো হয় বলে ধারণা করা হয়। কয়েক ঘণ্টা আগে, ব্রিটিশ  মেরিটাইম সিকিউরিটি ফার্ম অ্যামব্রেও মোখা বন্দরে হামলার কথা জানিয়েছে। অ্যামব্রে বলেছে, ওই ঘটনায় “তিনটি  ক্ষেপণাস্ত্র দেখা গেছে।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat