×
ব্রেকিং নিউজ :
কম্বোডিয়ায় গোলাবারুদের ঘাঁটিতে বিস্ফোরণে ২০ সৈন্য নিহত কেনিয়ায় বন্যায় এপর্যন্ত ৭৬ জরে প্রাণহানি নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত বাবর-আফ্রিদির নৈপুন্যে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ সমতায় শেষ করলো পাকিস্তান মরুভুমিতে আবেদনময়ী অধরা খান উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৮-১১
  • ৫৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনা মহামারিতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলার দাউদকান্দি ও মেঘনা উপজেলায় বিভিন্ন ওষুধ ও খাদ্যসামগ্রী অসহায়-নিস্ব মানুষের মাঝে আজ বুধবার বেলা ১১টায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাইম হাসান বিতরণ করেন।
করোনায় ক্ষতিগ্রস্ত মধ্য আয়ের মানুষ এবং কর্মহীন অসহায় মানুষগুলোর তালিকা করে ঘরে ঘরে অর্থ ও খাদ্য পৌঁছে দেনা হয়।
এ বিষয়ে ব্যারিষ্টার নাইম হাসান বলেন, বাংলাদেশ আওয়ামী সরকার করোনা মহামারির এ কঠিন সময়ে সাধারণ জনগণকে সাহায্য ও সহযোগিতা করছেন। এ প্রক্রিয়ার অংশ হিসেবে প্রয়োজনীয় ওষুধ ও বিভিন্ন খাদ্যসামগ্রী অসহায়-নিস্ব মানুষের মাঝে বিতরণ করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat