×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২১-১১-০৯
  • ১০২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শেখ রাসেল স্পোর্টস একাডেমি আয়োজিত ‘শেখ রাসেল স্মৃতি অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্ট ২০২১’ এর প্রথম  দিনে অনুষ্ঠিত দুটি ম্যাচে  জয় পেয়েছে শেখ রাসেল স্পোর্টস একাডেমী ও গোপালগঞ্জ ফুটবল ক্লাব এন্ড একাডেমী।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে শেখ রাসেল স্পোর্টস একাডেমি প্রথমবারের মত  এ টুর্নামেন্ট আয়োজন করে। পাঁচ দিন ব্যপি এ  টুর্নামেন্টে  দেশের  বিভিন্ন প্রান্ত থেকে  মোট আটটি দল অংশ নিচ্ছে।
তীব্র  প্রতিদ্বন্দিতাপুর্ন উদ্বোধনী  ম্যাচে গোপালগঞ্জ ফুটবল ক্লাব এন্ড একাডেমী  ট্রাইব্রেকারে  ৪ - ২ গোলে এফসি ব্রাহ্মনবাড়িয়া কে পরাজিত করে।
দিনের অপর   ম্যাচে শেখ রাসেল স্পোর্টস একাডেমী ৫-০ গোলে  নসরুল হামিদ স্পোর্টস একাডেমীকে  পরাজিত  করে।  শেখ রাসেলের হয়ে দুই গোল করেন  ইফতেশাম রহমান জিদান।  এ ছাড়া  একটি করে গোল করেন মো: ওমর, মো: মাহফুজুর পাঠান ও মো: ইয়ামিন রানা।
এর আগে আজ রাজধানীর বঙ্গবন্ধু জাতীয়  স্টেডিয়াম সংলগ্ন  আউটার মাঠে  টুর্নামেন্টের উদ্বোধন করেন শেখ রাসেল স্পোর্টস একাডেমীর সভাপতি আহমেদ আসিফুল হাসান।
এ সময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ- সভাপতি কামরুন্নেসা আশরাফ দিনা,  একাডেমির প্রতিষ্ঠাতা শাহজাহান কবির, সহ-সভাপতি হাবিব শেখ ও সাধারন সম্পাদক শামীম কবির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat