×
ব্রেকিং নিউজ :
খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে
  • প্রকাশিত : ২০২১-১২-১৩
  • ৮৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইজরায়েলের এইলাতে অনুষ্ঠিত ৭০ তম মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতায় বিজয়ী হলেন ভারতীয় সুন্দরী হারনাজ সান্ধু। প্রতিযোগিতায় গোটা বিশ্বের ৭৯ দেশের সুন্দরীকে পিছনে ফেললেন মিস ইন্ডিয়া ইউনিভার্স হারনাজ। প্রতিদ্বন্দ্বী মিস প্যারাগুয়েকে জড়িয়ে ধরেই কেঁদে ফেলেন তিনি। দ্বিতীয় হয়েছে প্যারাগুয়ের সুন্দরী নাদিয়া ফেরিরা ও তৃতীয় হয়েছেন সাউথ আফ্রিকান সুন্দরী লালেলা মেসোয়েন।
গতকাল ১২ ডিসেম্বর চণ্ডীগড়ের মেয়ে হারনাজের মাথায় মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। সোনালি স্লিভলেস গাউন পরা হারনাজ মঞ্চেই উচ্ছাসে ফেটে পরে তার মাতৃভাষাতে বলে ওঠেন, ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’।
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও লারা দত্ত এর আগে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবার ২১ বছর পর তৃতীয় ভারতীয় হিসাবে সেই খেতাব জিতলেন হারনাজ সান্ধু। সেপ্টেম্বর মাসে মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২১ জিতেছিলেন হারনাজ।
উল্লেখ্য, ইসরায়েলের সঙ্গে বাংলাদেশের কোন কূটনৈতিক সম্পর্ক না থাকায় এবার বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat