×
ব্রেকিং নিউজ :
ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধকল্পে ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের তাবদাহ আরো বাড়তে পারে
  • প্রকাশিত : ২০২২-০১-০৭
  • ৮০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং এক যুবক গুরুতর আহত হয়েছেন।
নিহতের নাম মোহাম্মদ শাকিল (১৮)। এ ঘটনায় আহত কাজী জাহিদকে (১৯) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া জানান, আজ শুক্রবার ভোররাতে শ্যামপুর থানার পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে ভোর সোয়া ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।
নিহত শাকিলের বন্ধু জাহাঙ্গীর আলমের উদ্বৃতি দিয়ে পুলিশ জানায়, মাওয়া ফেরিঘাট থেকে মোটরসাইকেল যোগে শ্যামপুরের পোস্তগোলা হয়ে ডেমরা কোনাপাড়া এলাকায় নিজ বাসায় আসছিলেন তারা। পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দু’ জনই রাস্তায় ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে একজনের মৃত্যু হয়।
দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat