×
ব্রেকিং নিউজ :
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-২৯
  • ৪৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বরিশাল জেলার উজিরপুর উপজেলায় আজ বরিশাল-ঢাকা মহাসড়কে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নারী ও শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ২০ জন।
আজ রোববার সকাল সাড়ে ৫ টায় উজিরপুর উপজেলার সানুহার এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
এ প্রতিবেদন লেখার পর্যন্ত হতাহতদের পরিচয় জানা যায়নি।
উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, যমুনা লাইনের একটি যাত্রীবাহি বাস ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়া উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে গাড়িটি রোববার সকালে উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় সেটি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ ১০ যাত্রী নিহত হন। নিহতদের মরদেহ শের- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
তিনি জানান, এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি উল্লেখ করেন।
এ বিষয়ে জেলা ফায়ার সার্ভিসের ইউনিট লিডার আব্দুর রাজ্জাক জানান, ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দু’টি ইউনিট উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে। গাছের সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। গাড়িটি কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. প্রণব রায় জানান, এ দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৬ জনের চিকিৎসা চলছে। বাকিদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat