×
ব্রেকিং নিউজ :
আইপিএল: চেন্নাইয়ের বড় জয়ের ম্যাচে উইকেট শিকার তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ গানে সরকারের সমালোচনা করায় ইরানি র‌্যাপারের মৃত্যুদণ্ড সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন
  • প্রকাশিত : ২০২২-০৬-০৩
  • ৮১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উজ্জ্বল রায় : নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (৩ জুন) কালিয়া থানায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদি হয়ে তিনজনকে পল্লী করে মামলা করেন। আসামিরা হলেন- উপজেলার বুড়িখালি গ্রামের গোলাম রসুল শেখের ছেলে নূর মোহাম্মদ ওরফে ইসলাম শেখ (১৯), মো. লাভলু মোল্লার ছেলে আশিক মোল্লা (২০), ও মোঃ শহিদুল গাজীর ছেলে মো. কালু গাজী (২১)। এ ঘটনায় কালিয়া থানা পুলিশ ইসলাম শেখ ও আশিক মোল্লা কে গ্রেফতার করেছে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত (২৮ মে) প্রতিবেশী আমিন শেখ এর বাড়িতে সুন্নাতি খাৎনা অনুষ্ঠানে ওই ছাত্রী ও তার মা রাতে ওই বাড়িতে বেড়াতে যায়। ভুক্তভোগী ওই ছাত্রী নিজ বাড়িতে আসার পথে ৩ ধর্ষক তার গায়ে থাকা ওড়না ছিনিয়ে নিয়ে মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বুড়িখালি নবগঙ্গা নদীর পূর্ব পাশের শন্তোষ প্রামানিকের পতিত জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
ধর্ষক নুর ইসলাম ধর্ষণের ঘটনা মুঠোফোনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে ভিডিও ভাইরাল হয়। পরবর্তীতে ঘটনা পুলিশ জানতে পেরে গত বৃহস্পতিবার ইসলাম শেখ ও আশিক মোল্লাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনলে তারা ধর্ষণের ঘটনা স্বীকার করে, পরবর্তীতে তাদের গ্রেফতার দেখানো হয়।
কালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রতনুজ্জামান বলেন, গত ২৮ মে শুক্রবার রাত ১১টার সময় উপজেলার বুড়িখালি গ্রামের দল বেধে ধর্ষণের ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার (২ জুন) রাতে ওই গ্রামের মেম্বার থানায় ফোন করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করি এবং অভিযুক্ত ২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। পরে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরে ওই দুই যুবককে গ্রেফতার দেখানো হয়েছে এবং তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat