×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-২১
  • ৪৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিয়ের পর থেকে কাজ নিয়ে তেমন আলোচনায় নেই বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। তবে তার হাতে রয়েছে ‘জি লে জারা’, ‘টাইগার থ্রি’ ও ‘মেরি ক্রিসমাস’-এর মতো আলোচিত এবং বিগ বাজেটের সিনেমা। ‘জি লে জারা’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রিয়াঙ্কা ও আলিয়ার সঙ্গে পর্দায় আসবেন ক্যাটরিনা। যে কারণে শুরু থেকেই দর্শক কৌতুহলও বেশ রয়েছে।
সম্প্রতি সিনেমাটির নির্মাতা জানিয়েছেন আসছে বছরের শুরুতেই ফ্লোরে গড়াবে সিনেমাটি। এছাড়া আগামী বছরের দিওয়ালিতে পর্দায় আসকে ‘টাইগার থ্রি’।
সিনেমাটির মাধ্যমে আবারও সালমানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ক্যাটরিনাকে। তবে এমন সব আলোচনার বাইরে নিজের ব্যান্ড ও গুগল সার্চ নিয়ে শিরোনামে এলেন তিনি।
জানা গেছে, ২০২২ সালে গুগল সার্চে শীর্ষদের ভেতর জায়গা করে নিয়েছেন ক্যাট। গুগল সার্চে এশিয়ার সেরা দশের ভেতর চতুর্থ এবং ভারতীয় তারকাদের মাঝে প্রথম স্থানে আছেন এই নায়িকা।
এছাড়াও নিজের প্রসাধনী ব্র্যান্ড নিয়েও সফলতার দিন গুনছেন তিনি। চলতি বছর ক্যাটরিনা তার ব্যক্তিগত ব্র্যান্ডের একটি উল্লেখযোগ্য প্রসার ঘটিয়েছেন। তার পণ্যগুলো ১৬শ’র বেশি শহরে ডেলিভারি করা হচ্ছে। ভারতে সচেতন মেকআপ স্পেসে অগ্রণী কাজের জন্য বর্ষের উদ্যোক্তা হিসেবে স্বীকৃত হয়েছেন ক্যাটরিনা।
ক্যাটরিনা নিজের ইনস্টাগ্রামে এমন সুখবরে উচ্ছ্বাস প্রকাশ করে লেখেন, ‘জীবনের সেরা প্রাপ্তি। এক বছরে দুই অর্জন! সবার প্রতি কৃতজ্ঞতা পাশে থাকার জন্য।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat