×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-৩১
  • ১৩৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দীর্ঘদিন ধরেই আলোচনা-সমালোচনা আর বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও কৃতি শ্যাননের ‘আদিপুরুষ’। যে কারণে একের পর এক পেছাতে হয়েছে ৭শ’ কোটি বাজেটে নির্মিত এই সিনেমাটি। অবশেষ কিছুদিন আগেই ঘোষণা দেওয়া হয় আসছে ১৬ জুন পর্দায় আসছে ‘আদিপুরুষ’। 
সমালোচনা-বির্তক যা-ই হোক, সিনেমাটির পোস্টার, ট্রেলার, গান প্রকাশ পেতেই তা লুফে নিচ্ছেন দর্শকরা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমাটির ‘রাম সিয়া রাম’ গানটিও দারুণ প্রশংসা পাচ্ছে নেটদুনিয়ায়।
সেই রেশ কাটতে না কাটতেই এবার রেকর্ড গড়লো সিনেমাটি। মুক্তির আগেই সিনেমাটির এমন সাফল্যে বক্স অফিস মাতানোর ইঙ্গিত বলেই মনে করছেন অনেকে।
জানা গেছে, মুক্তির আগেই প্রায় ১৫০ কোটি টাকা আয় করে ফেলেছে ‘আদিপুরুষ’। তবে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, আদিপুরুষের তেলেগু ভার্সনের স্বত্ব বিক্রি করেই ১৬০-১৭০ কোটি টাকা আয় করেছে প্রযোজনা সংস্থা। দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা এই স্বত্ব কিনেছে। যদিও এই বিষয়ে প্রযোজনা সংস্থার তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। 
উল্লেখ্য, রামায়ণের অনুকরণে তৈরি ‘আদিপুরুষ’ ছবিতে রামচন্দ্রের চরিত্রে রয়েছেন প্রভাস। সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৃতিকে। এছাড়া ট্রেলারে মহাকাব্যিক যুদ্ধের ঝলক থেকে শুরু করে প্রভাসের গুরুগম্ভীর গলায় সংলাপ কিংবা হনুমানের লঙ্কাকাণ্ড সবই দর্শকের মন জয় করে নিয়েছে। যার ইতিবাচক প্রভাস বক্স অফিসেও পড়বে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat