×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৬-০৩
  • ৩৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চলতি মাসেই প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে অভিনেত্রী কিয়ারা আদভানির ‘সত্যপ্রেম কি কথা’। এরইমধ্যে সিনেমাটির সকল কাজ শেষ করেছেন তিনি। এখন চলছে জোর প্রচারণা। এর বাইরেও ‘গেম চেঞ্জার;, ‘অদল-বদল’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।
এদিকে ‘শেরশাহ’ সিনেমায় সিদ্ধার্থ-কিয়ারার রসায়ন নজর কাড়ে ভক্তদের। এমনকি পর্দার প্রেম থেকে বাস্তব প্রেম এবং পরে গাঁটছড়াও বেঁধেছেন তারা। তবে এতকিছুর পরও দর্শকরা তাদের প্রিয় জুটিকে বিয়ের পর একসঙ্গে পর্দার দেখার অপেক্ষায় আছেন। এবার তাদের সেই প্রত্যাশাও পূরণ হতে যাচ্ছে। 
শোনা যাচ্ছে, শিগগিরই প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় দেখা যাবে এই দম্পতিকে। এরইমধ্যে নাকি এ নিয়ে প্রাথমিক কথাও সেরেছেন এই জুটি। যা নিয়ে কিয়ারা-সিদ্ধার্থ ভক্তদের মাঝে বেশ কৌতূহলও তৈরি হয়েছে। তবে এরইমাঝে কিয়ারাকে অপেশাদার শিল্পীর দলেও ফেলছেন অনেকে। 
জানা গেছে, ব্যস্ততা বেশি থাকার কারণে কিছুদিন আগে প্রযোজক আশুতোষ গোওয়ারিকরের ‘করম কুরম’ সিনেমা থেকে সরে দাঁড়ান কিয়ারা। আর এতেই বেঁধেছে বিপত্তি! হন্যে হয়ে নতুন নায়িকা খুঁজছেন প্রযোজক। কিন্তু কিয়ারার বদলে কাউকেই নাকি পছন্দ হচ্ছে না তার। উল্লেখ্য, গত বছর অক্টোবরে কিয়ারা চুক্তি ভেঙে বেরিয়ে যান সিনেমাটি থেকে। গুঞ্জন ছিল, চরিত্রটিতে নাকি ভালো মানাচ্ছিলেন না তিনি। এমনকি বাণিজ্যের খুঁটিনাটি বুঝে সিনেমাটি নিজের মতো করে করা তার পক্ষে সম্ভব হয়নি। সেই সঙ্গে শুটিংয়ের সময়সূচি নিয়েও সমস্যা দেখা দিয়েছিল। যে কারণে নিজেকে সরিয়ে নেন কিয়ারা। তবে এরপর অনেকেই সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করলেও প্রযোজক কাউকেই নির্বাচন করতে পারেননি। ফলে চলতি বছরের শুরুতেই শুটিং শুরুর কথা থাকলেও সেটা সম্ভব হয়নি। আর এ জন্য নেটিজেনরা অবশ্য কিয়ারাকেই দায়ী মনে করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat