×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৬-০৬
  • ৮২৩১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নওগাঁর মহাদেবপুরে দ্রুতিগামী  একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির চার জন নিহত হওয়ার ঘটনায় ট্রাকের চালক মোঃ মামুনুর রশীদ (৪০) কে আটক করা হয়েছে।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার ৬জুন ভোর রাতে শহরের নওগাঁ বাসস্ট্যান্ড মোড় এলাকা হতে তাকে আটক করে। আটক মামুনুর রশীদ বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রথবাড়ী গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত হওয়া যায় র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার ৫জুন দুপুরে নওগাঁ থেকে রাজশাহী অভিমুখে একটি মালবাহী ট্রাক যাচ্ছিল। মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় ট্রাকটি পৌঁছলে নওগাঁ গামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ওই সিএনজিটি ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে সিএনজি চালক পাপ্পু সরদার (৪৫), সিরাজগঞ্জ সদরের খোকশাবাড়ী এলাকার আব্দুস সালামের ছেলে নাজমুল হক (২২), সিরাজগঞ্জ সদরের শাতিকাবাড়ী এলাকার জব্বার চৌধুররীর ছেলে তানভির রহমান (৪২) এবং অজ্ঞাতনামা একজন (৩৫) মারা যান। এ ঘটনায় গুরুত্বর আহতাবস্থায় সিরাজগঞ্জ সদরের খোকশাবাড়ী এলাকার রাকিবুল হাসান নামের একজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরাও ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও দুর্ঘটনার পর পরই ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ৪জন নিহত মামলার আসামী মামুনুর রশীদকে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে এদিন ভোর রাতে জেলার নওগাঁ বাসস্ট্যান্ড মোড় এলাকা হতে আটক করা হয়েছে। উক্ত ঘটনায় আটককৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জেলার মহাদেবপুর থানায় সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক একটি মামলা রুজু হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat