×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৮
  • ৮৭৫৮৬৫ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পারিবারিক কলহের জেরে প্রকাশ্যে দিবালোকে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খাদিজা খাতুন (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার দূর্গানগর ইউনিয়নের হেমন্তবাড়ী গ্রামে নিঃশংস হত্যার ঘটনা ঘটে। নিহত খাদিজা উপজেলার হেমন্তবাড়ী গ্রামের বস্তা ব্যবসায়ী আব্দুল জলিলের ছেলে হাসান আলীর স্ত্রী এবং জেলার শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের ব্রজবালা গ্রামের দেলবার হোসেন প্রামানিকের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। 

মামলার বাদী আব্দুল মজিদ জানান, প্রায় ১২ বছর পূর্বে আমার বোন খাদিজার সঙ্গে পারিবারিকভাবে হেমন্তবাড়ী গ্রামের আব্দুল জলিলের ছেলে হাসান আলীর সঙ্গে বিবাহ হয়। তাদের আব্দুল্লাহ (১০) ও জুনায়েদ (০৭) নামের দু'টি সন্তান রয়েছে। আমরা গরীব বলে মাঝেমধ্যেই বোনের স্বামী, শ্বশুর, দেবর ও তার স্বজনেরা তাকে দফায় দফায় নির্যাতন করে। এ নিয়ে কয়েক দফা পারিবারিক শালিসি বৈঠকে সোমঝোতা হয়। গত দেড় বছর আগে হাসান তার বাবা, ভাই ও বোন জামাইদের চাঁপে আমার বোন খাদিজাকে তালাক দেয়। পরে মামলার ভয়ে হাসানের বাবা জলিল আবারও তাদের বিবাহ ও রেজিষ্টি করে ঘরে নেয়। বেশকিছু দিন ভালোই ছিল। ঘটনার দিন হাসান তার বউকে শাসন না করায় এবং পুনরায় তালাক না দেওয়ায় তার বাবা জলিল ও দুই ভাই আরিফ এবং আজিম মিলে বেদম মারপিট করে হাসানকে। মার খেয়ে হাসান বাড়ী ফিরে কোন কথা না বলে সরাসরি গরু জবাই করা ছুরি দিয়ে খাদিজাকে কুপিয়ে রক্তাক্ত ও গুরুতর আহত করে। খাদিজা ঘটনাস্থলেই সজ্ঞাহীন হয়ে পড়ে। এ সময় তার দুই সন্তানের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে রক্তাক্ত খাদিজাকে ফেলে তার ঘাতক স্বামী হাসান পালিয়ে যায়।

স্থানীয়রা এ সময় পুলিশকে খবর দেয় এবং আহত খাদিজাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  

মডেল থানার উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌছে নিহত খাদিজার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরের ছয়টি স্থানে ধারালো অস্ত্রের রক্তাক্ত আঘাত রয়েছে। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিতুলনেচ্ছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  নজরুল ইসলাম জানান, এই ঘটনায় অভিযোগ পেলে জড়িতদের খুব শীঘ্রই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat