×
ব্রেকিং নিউজ :
৩২ সংগঠন নিয়ে ‘চট্টগ্রাম সঙ্গীত সংগঠন মোর্চা’র আত্মপ্রকাশ অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভব স্বপ্নকে বাস্তবে পরিণত করেন : অর্থ প্রতিমন্ত্রী চরম ব্যাটিং ধসে ১৪৩ রানে শেষ বাংলাদেশ ডেভিড স্লেটন মিল বাংলাদেশে মার্কিন বিশেষ রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে দোয়া-মিলাদ অনুষ্ঠিত ডিজিটাল হজ্জ ব্যবস্থাপনা প্রধানমন্ত্রী নিজেই তদারক করছেন : পলক আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি’তে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ এর ফিউনারেল প্যারেড অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২৩-০৯-২১
  • ৬৭৮৭৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আসন্ন আইসিসি ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ দলের  টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে নিয়োগ পেয়েছেন  ভারতের সাবেক অলরাউন্ডার শ্রীধরন শ্রীরাম।
গুয়াহাটিতে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরুর আগেই দলের সাথে যোগ দিবেন শ্রীরাম।
২৯ সেপ্টেম্বর শ্রীলংকা এবং ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের দু’টি অনুশীলন ম্যাচের জন্য গুয়াহাটি যাবে বাংলাদেশ দল। এরপর ৭ অক্টোবর আফগানিন্তানের বিপক্ষে বিশ^কাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে ধর্মশালা যাবে টাইগাররা।
এর আগে সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ টি-টোয়েন্টি, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট এবং ২০২২ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করেছেন শ্রীরাম।
২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ ছিলেন শ্রীরাম। ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত ক্রিকেট অস্ট্রেলিয়ার পরামর্শক কোচ ছিলেন তিনি। ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ভারতের হয়ে ৮টি ওয়ানডে এবং প্রায় ১৮ বছর প্রথম-শ্রেনির ক্রিকেটে বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল শ্রীরামের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat