×
ব্রেকিং নিউজ :
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সাম্প্রদায়িক সম্প্রীতি ঐক্য ও শক্তির প্রতীক : ধর্মমন্ত্রী ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না চীনে চা ফ্যাক্টরি ধসে ৩ জন নিহত সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির
  • প্রকাশিত : ২০২৩-১০-১২
  • ৫৯৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।
সভায় বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে সরকার বদ্ধপরিকর। আড়তদার থেকে শুরু করে পাইকারী এবং খুচরা বাজার পর্যায়ে পণ্যের মূল্য নির্ধারিত এবং যৌক্তিক পর্যায়ে রাখতে কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। এই লক্ষ্যে প্রশাসনিক মনিটরিং কার্যক্রম নিয়মিত এবং জোরদার করা হয়েছে। প্রয়োজনে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হবে।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, চেম্বার অব কমার্স এর সভাপতি এবং নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার এবং সাতটি থানার ওসি বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat