×
ব্রেকিং নিউজ :
মৃত্যুদন্ডাদেশ চূড়ান্তের আগে বন্দীকে কনডেম সেলে রাখা যাবে না : হাইকোর্ট রায় প্রতিরক্ষা মন্ত্রী শোইগুকে সরিয়ে দিলেন পুতিন জাতির পিতার স্মৃতি বিজড়িত প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন আজারবাইজানের সাথে ভূমি চুক্তির বিরোধিতা করা ১৫১ জন বিক্ষোভকারীকে আটক করেছে আর্মেনিয়া পুলিশ আমিরাত গ্রুপ বার্ষিক ৫.১ বিলিয়ন ডলার মুনাফা করে নতুন রেকর্ড সৃষ্টি করেছে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে : স্পিকার হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল ‘হীরামান্ডি’র একটি দৃশ্যের জন্য ৯৯টি শট দিয়েছেন রিচা চাড্ডা
  • প্রকাশিত : ২০২৪-০১-২০
  • ৪৩৫৬৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে ১৩ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেছে। 
আজ এক তথ্যবিবরণীতে জানানো হয়, নমুনা পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ৫ দশমিক ৮৩ শতাংশ। এ সময় ২২৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।    
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। এ পর্যন্ত ২৯ হাজার ৪৭৯ জন করোনায় মৃত্যুবরণ করেছেন। করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ লাখ ১৪ হাজার ১৫৩ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat