×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৩
  • ৫৬৭১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মিয়ানমারের বাগো অঞ্চলের কিয়াউকতাগা শহরতলীর পৌরসভার বাজারে ব্যাপকভাবে আগুন ছড়িয়ে পড়ায় অনেক দোকান ও বাড়িঘর পুড়ে গেছে। বুধবার বাগো অঞ্চলের ফায়ার সার্ভিস বিভাগের এক কর্মকর্তা এ কথা জানিয়েছেন। খবর সিনহুয়ার।
তিনি বার্তা সংস্থা সিনহুয়াকে বলেন, স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সেখানে আগুন লাগার ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। এতে বাজারের প্রায় ৫শ’টি দোকানের মধ্যে ৪৫০টি এবং আশপাশের নয়টি বাড়ি আগুনে পুড়ে গেছে।
ওই কর্মকর্তা বলেন, আগুন নেভাতে প্রায় ছয় ঘণ্টা সময় লাগে। সেখানের একটি সেলুন দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
তিনি আরো বলেন, আগুনে অনেক মুদি, পোশাক ও খাদ্য সামগ্রীর দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। বাজারটিতে আগুনের ঘটনায় কর্তৃপক্ষ সামগ্রিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat