×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৫
  • ২৩৪৩২৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চ্যাম্পিয়ন্স লিগে খেলতে ব্যর্থ হবার কারনে আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসেবে দায়িত্ব পালন করতে হলে এরিক টেন হাগের ২৫ শতাংশ বেতন কাটা যাবে বলে ক্লাব পরিচালকরা সিদ্ধান্ত নিয়েছেন। ক্লাবের সাথে ইএসপিএন’র ঘনিষ্ঠ এক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
আয়াক্স থেকে ২০২২ সালের মে মাসে তিন বছরের চুক্তিতে ওল্ড ট্রাফোর্ডে এসেছিলেন টেন হাগ। এ বছর প্রিমিয়ার লিগে সপ্তম স্থানে আছে ইউনাইটেড। শীর্ষ চারের চেয়ে  তাদের পয়েন্টের ব্যবধান ১৬।
যদিও টানা দ্বিতীয় মৌসুমের মত এফএ কাপে ফাইনাল নিশ্চিত হয়েছে ইউনাইটেডর। সেমিফাইনালে দ্বিতীয় টায়ারের দল কভেন্ট্রির সাথে তিন গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত টাই ব্রেকারে কোনমতে জয়ী হয়ে ফাইনাল উঠে ইউনাইটেড। এই ম্যাচের পরে টেন হাগের ভবিষ্যত আরো একবার মঙ্কা মুখে পড়েছে।
সূত্রটি জানিয়েছে ক্লাবের নতুন শেয়ারহোল্ডার জিম র‌্যাটক্লিফ টেন হাগের সম্ভাব্য বিকল্প খোঁজার ইঙ্গিত দিয়েছেন। এই তালিকায় ইংল্যান্ডের গ্যারেথ সাউথগেট, ব্রাইটনের রবার্তো ডি জারবি, ব্রেন্টফোর্ডের থমাস ফ্র্যাংক ও উল্ফসের গ্যারি ও’নিলের নাম আলোচনায় রয়েছে।
কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর এবারের মৌসুমে হতাশাজনক পারফরমেন্স সত্ত্বেও আগামী মৌসমে টেন হাগের অধীনেই দলকে প্রস্তুতি নেবার কথা বলা হয়েছে বলে একটি সূত্র ইঙ্গিত দিয়েছে। উয়েফার সবচেয়ে বড় প্রতিযোগিতায় যেহেতু ইউনাইটেড অংশ নিচ্ছে না সে কারনেই টেন হাগের বেতন ২৫ শতাংশ কর্তণ করা হতে পারে। এক্ষেত্রে তার বেতন বার্ষিক ৯ মিলিয়ন পাউন্ড থেকে কমে ৬.৭৫ মিলিয়ণ পাউন্ডে নেমে আসতে পারে। এখনো তার সাথে ইউনাইটেডের চুক্তি এক বছর বাকি রয়েছে।
এবারের মৌসুমে এখনো ১৮ পয়েন্টের খেলা বাকি রয়েছে। কিন্তু পরিসংখ্যানের দিক থেকে ইউনাইটেড শীর্ষ চারের লড়াই থেকে ছিটকে গেছে। এ্যাস্টন ভিলা ১৬ পয়েন্টের ব্যবধানে চতুর্থ স্থান দখল করে আছে, একইসাথে গোল ব্যবধানেও তারা অনেকটাই এগিয়ে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat