×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২০-১২-০৪
  • ৭০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

থাইল্যান্ডের দুর্যোগ প্রতিরোধ ও মোকাবেলা বিভাগ (ডিডিপিএম) শুক্রবার জানিয়েছে, দেশটির দক্ষিণাঞ্চলে বন্যায় নয় জনের মৃত্যু হয়েছে এবং আরো একজন নিখোঁজ রয়েছে। সেখানে বন্যায় ৯১ হাজার ৬৮৬ পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর সিনহুয়ার।
রয়্যাল থাই আর্মির সদস্যরা সাতটি প্রদেশের বন্যা দূর্গতদের নিরাপদ স্থানে সরিয়ে নিতে সহযোগিতা করছে।
ডিডিপিএম জানায়, বন্যা কবলিত প্রদেশগুলোর মধ্যে রয়েছে সুরাত থানি, নখন সি থামারাত, পাথালুং, ত্রং,সঙ্খলা, পাতানি ও নরাথিওয়াত। এসব প্রদেশ থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলে অবস্থিত।
ডিডিপিএম ও স্থানীয় সরকার আবাসিক বিভিন্ন এলাকা থেকে পানি বের করে ফেলছে এবং তিন দিন ধরে বন্যা দূর্গতদের মাঝে তারা ত্রাণ সরবরাহও করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat