×
ব্রেকিং নিউজ :
জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
  • প্রকাশিত : ২০২০-১২-১৮
  • ৬৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তির দ্বিতীয় ও শেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ২০ ডিসেম্বর ।
এদিন রোববার বিকেল ৪ টা থেকে এই ফলাফল এসএমএস এর মাধ্যমে nuatmproll ১৬২২২ নম্বরে পাঠালে জানা যাবে।একইদিন ভর্তি বিষয়ক ওয়েবসাইট www.nu.ac.bd/admissions
রাত ৯ টা থেকে এ ফলাফল পাওয়া যাবে। রিলিজ স্লিপেরমেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তনের কোন সুযোগ থাকবে না।
উল্লেখ্য,জাতীয় বিশ্ববিদ্যালয়/যে কোন বিশ্ববিদ্যালয়ের অধীনে অন্য কোন শিক্ষা কার্যক্রমে বর্তমানে কোন শিক্ষার্থী উল্লেখিত শিক্ষাবর্ষে প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তি হতে পারবে না। দ্বৈত ভর্তি কোন ভাবেই গ্রহণযোগ্য হবে না।
এদিকে,২০২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে বিএড, বিএমএড, বিএসএড, বিপিাডে.এমএড, এমএসএড ও এমপিএড কোর্সেও মেধা তালিকা ২১ ডিসেম্বর বিকেল ৪ টায় প্রকাশ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat