×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে জলাবদ্ধতা নিরসনে কুইক রেসপন্স টিম চান সিটি মেয়র চুয়াডাঙ্গায় আম সংগ্রহের সময়কাল আগামী ১৬ মে থেকে শুরু চাঁদপুরের দুই উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ গোপালগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালা নাটোরের দুইটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ আসন্ন বাজেটে সামাজিক সুরক্ষায় উপকারভোগির সংখ্যা বাড়ছে : অর্থ প্রতিমন্ত্রী কারো মদদে বিএনপি চাঙ্গা হয়ে যাবে সে পরিস্থিতি তাদের নেই: ওবায়দুল কাদের ভোলায় জমে উঠেছে উপজেলা নির্বাচনের প্রচারণা সাম্প্রদায়িকতা ও কূপমন্ডুকতা রুখতে দরকার দেশব্যাপী সাংস্কৃতিক গণজাগরণ : পররাষ্ট্রমন্ত্রী এলএএনপিএসি’র সিম্পোজিয়ামে অংশগ্রহণের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান
  • প্রকাশিত : ২০২০-১২-১৯
  • ৭৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটে পুরানাপৈল রেলগেট এলাকায় রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন ও বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত ৫ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুও সংখ্যা দাঁড়ালো ১২ জনে।
ফায়ার সার্ভিস ও পুলিশ ও প্রত্যদর্শী সূত্র জানায়, জেলা সদর থেকে ৫ কিলোমিটার দূরত্বে পুরানাপৈল রেলগেটে জয়পুরহাট থেকে হিলিগামী যাত্রীবাহী বাসকে রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে বাসটি দুমড়ে মুছড়ে যায়। বাসটিকে ছেচড়ে প্রায় ৫শ গজ দূরে লাইনচূত হয়ে ট্রেনটি আটকে যায়।
খবর পেয়ে জয়পুরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে যায় এবং উদ্ধার কাজ শুরু করে। স্থানীয় ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক খন্দকার ছানাউল হক জানান, দুর্ঘটনা কবলিত বাসের ভেতর থেকে ৬ জন ও বাহিরে পড়ে থাকা ৪ জনের লাশ উদ্ধার করা হয় এবং গুরুতর আহত আরো ২ নিহত হয়। নিহতদের মধ্যে ৫ জনের পরিচয় জানা গেছে। এরা হচ্ছেন সদরের আটুল গ্রামের পল্লী চিকিৎসক আলতাফের দু’পুত্র সারোয়ার হোসেন (৩২) ও আরিফুর রহমান রাব্বি (৩৪), হিচমী গ্রামের মানিকের ছেলে রমজান আলী (৩৮), চকবিলা গ্রামের দুদু কাজির ছেলে সাজু মিয়া (২৮) ও নওগাঁর রানীনগর বিজয়কান্তিগ্রামের গোড়া মিয়ার ছেলে বাবু (৩৫)।
জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত ও আহতের জন্য তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন জেলা প্রশাসক। ট্রেন দুূর্ঘটনায় উত্তরাঞ্চলের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। পারবতীপুর থেকে উদ্ধারকারী ট্রেন রওনা দিয়েছে বলে জানান পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat