×
ব্রেকিং নিউজ :
সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৬-২৭
  • ৬৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৯ জন, সুস্থ হয়েছেন ৮২ জন।
রবিবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। স্বাস্হ্য বিভাগের তথ্যমতে গত একদিনে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত ৫ জনের মধ্যে সিলেট জেলার ৩,সুনামগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এপর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যবরন করেছেন ৪৬৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮১,সুনামগঞ্জের ৩২,হবিগঞ্জের ১৯ ও মৌলভীবাজার জেলার ৩৫ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হওয়া ৯৯ জনের মধ্যে সিলেট জেলার ৭৫, সুনামগঞ্জের ০৯,হবিগঞ্জের ০৮ ও মৌলভীবাজার জেলার ০৭ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ২৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৫৬৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৬৪১ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৮৭৮ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্হ হয়ে উঠা ৮২ জনের মধ্যে সিলেট জেলার ৬৪, হবিগঞ্জের ১১ ও মৌলভীবাজার জেলার ০৭ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২৩ হাজার ২৭৩ জন।এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৭৭৬ সুনামগঞ্জের ২ হাজার ৮০৯,হবিগঞ্জের ২ হাজার ১০৯ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৫৭৯ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ০৯ জন, হাসপাতালে ভর্থী হওয়া রোগীদের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ৩২৯ জন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ৩১১, সুনামগঞ্জের ০৬, হবিগঞ্জে ০২ ও মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৪০ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে, এর মধ্যে সিলেট জেলার ৩৯ ও মৌলভীবাজার জেলার ০১ জন রয়েছেন। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৫০২ জন,এর মধ্যে সিলেট জেলার ৪৫৭ ও মৌলভীবাজার জেলার ৪৪ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat