×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১১
  • ৫৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে আজ সকাল ১০টায় দুর্গা পূজা থেকে ৫শ” গজ দূুরে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে তিন ব্যক্তি মারা গেছে।
মৃত ব্যাক্তিরা হলো বিরজু ভূইয়ার ছেলে বুদু মাহাতো(৫০). বিমল মাহােেতার ছেলে পলাশ মাহাতো(৩৫) ও চান মাহাতোর ছেলে ক্ষিতিশি মাহাতো(৪০।) শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, পূুজা মন্ডপ থেকে বুদু মহাতোর বাড়ি উপর দিয়ে বিদ্যুৎ সংযোগ নিয়ে আলোকসজ্জার করা হয়। বুদু মাহাতোর বাড়িতে ছিঁড়ে যাওয়া একটি কাপড় শুকানোর তার জোড়া দেয়ার সময় আগে থেকে ঐ বিদ্যুতায়িত হওয়া তারে জড়িয়ে পড়ে। এ সময় সে চিৎকার করলে তার বাড়ি আসে পাশের পলাশ মহাতো ও ক্ষিতিশ মাহাতো তাকে উদ্ধার করতে গেলে তারাও বিদ্যুতায়িত তারে জড়িায়ে পড়ে। এ সমং পলাশ ও বুদু ঘটনা স্থলে মার যায়। ক্ষিতিশকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাবার পথে সেও মারা যায়। মৃত তিন জনের লাশ ঘটনা স্থলে আছে। থানার ওসি শহিদুল ইসলাম জানান, তাদের কোন অভিযোগ না থাকলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।এ ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat