×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-১০-২৮
  • ৫৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি-সংগৃহীত

মাদককাণ্ডে নারকোটিক্স কনট্রোল ব্যুরোর সমন পাওয়ার পর শুটিংয়ে কয়েকদিন উপস্থিত ছিলেন না অনন্যা পাণ্ডে। অবশেষে ‘লাইগার’-এর শুটিংয়ে যোগ দিলেন তিনি। ছবির একটি গানেরও শুট করবেন চাঙ্কি পান্ডের কন্যা।
শোনা যাচ্ছে, গোরেগাঁও-এর স্টুডিওতেই হবে গানের শুটিং। অনন্যা এনসিবির সমন পাওয়ার পর থেকে তাঁকে ছাড়াই ছবির শ্যুটিং চালাচ্ছিলেন পরিচালক। নায়ক বিজয় দেবরাকোণ্ডা এবং ৮০ জন সহশিল্পীকে নিয়েই চলছিল শুটিং।অবশেষে ফ্লোরে ফিরলেন চাঙ্কি-কন্যা।
‘লাইগার’-এর যে গানের শুট করবেন তিনি শোনা যাচ্ছে সেটি একটি কমেডি গান। নাচের দৃশ্যে বেশ কিছু মজার সিনও করতে হবে অনন্যা- বিজয়কে। বৃহস্পতি এবং শুক্রবার ছবির টানা শুটিং করবেন অনন্যা।
২০২২-এর সেপ্টেম্বরে মুক্তির কথা আছে ‘লাইগার’-এর। ছবির পরিচালক পুরি জগন্নাথ। স্পোর্টস-অ্যাকশন এই ছবিতে অনন্যা- বিজয় ছাড়াও দেখা মিলবে মাইক টাইসনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat