×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-২১
  • ৪৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে আজ ঢাকা পৌঁছেছে পাকিস্তানের টেস্ট দলের ক্রিকেটাররা। এই সিরিজ দিয়ে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় আসর শুরু করবে বাংলাদেশ-পাকিস্তান। 
ইতোমধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী পাকিস্তান। আগামীকাল সিরিজের তৃতীয় ম্যাচ শেষে টেস্ট দলে যোগ দেব   টি-২০ থেকে টেস্ট স্কোয়াডে সুযোগ পাওয়া   অবশিষ্ট ক্রিকেটাররা।
আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর  ৪ থেকে ৮ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 
সিরিজের জন্য এখনো টেস্ট স্কোয়াড ঘোষনা করেনি বাংলাদেশ। তবে সম্ভাব্য স্কোয়াডের সদস্যরা অনুশীলনের জন্য ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছে। 
পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শরফরাজ আহমেদ, সাউদ শাকিল, শাহিন আফ্রিদী ও জাহিদ মাহমুদ।     

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat