×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-২৫
  • ৫২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত এলাকায় শহিদুল ইসলাম হত্যা মামলার রায়ে চারজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।
যাবজ্জীবনপ্রাপ্তরা হচ্ছে এসএম হিরন খান, আমির হোসেন, জাকির হোসেন ও মোহাম্মদ সিরাজ। 
আজ বৃহস্পতিবার ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক ফাতেমা ইমরোজ ক্ষণিকা এ রায় ঘোষণা করেন। 
রায়ে সাজাপ্রাপ্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও একবছরের কারাদন্ডের নির্দেশ দেয়া হয়।
রায় ঘোষণার সময় আসামি এসএম হিরন খান, আমির হোসেন ও জাকির হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। পরে সাজা পরোয়ানা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানো হয়। অপর আসামি মোহাম্মদ সিরাজ পলাতক। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। 
২০১০ সালের ৩ জুন রাজধানীর খিলক্ষেত এলাকায় শহিদুল ইসলামকে হত্যা করা হয়। এঘটনায় খিলক্ষেত থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat