×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-০৯-০৮
  • ৪১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার মাটিকোড়া দক্ষিণ পাড়া গ্রামের পাশে একটি শ্যালো ঘরের উপর বজ্রপাত ঘটে বলে জানা গেছে। বজ্রপাতে ঘটনাস্থলে মহিলাসহ ৮ জন নিহত এবং আরো ৫ জন আহত হয়েছেন। একই পরিবারের ৫জন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার শিপপুর গ্রামের মোবাক্ষর (৪০), মোন্নাফ হোসেন (১৮), শমসের আলী (৬০), আফসার আলী (৬৩), শাহিন হোসেন (২১) এবং মাটিকোড়া গ্রামের আব্দুল কুদ্দুস (৬০) , শাহ আলম (৪২), রিতু খাতুন (১৪)। উল্লাপাড়া ফায়ার সার্ভিসের এক দল কর্মী আহতদের উদ্ধার করে প্রাথমিকভাবে চিকিৎসার জন্য উল্লাপাড়া ৩০শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে এরা সকলেই রোপা আমন ধানের চারা উত্তলনের জন্য মাঠের মধ্যে ছিলো বজ্রসহ বৃষ্টিপাতের কারনে সকলেই মাঠের মধ্যে একটি শ্যালো মেশিন ঘরে আশ্রয় নেয় আর সেখানেই বজ্রপাতে ঘটনা স্থলেই একই পরিবারের ৫জনসহ ৮ জনের নিহত হয়।
জেলা প্রশাসকের কার্যালয় সুত্রে জানানো হয় মাটিকোড়া বজ্রপাতে নিহত প্রত্যেকের জন্য ২৫ হাজার টাকা করে অনুদান দেবেন।

পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান, নিহত ও আহতরা মাটিকোড়া দক্ষিণপাড়া গ্রামের পাশের মাঠে রোপা ধানের চারা উত্তোলনরত ছিলো। হঠাৎ বজ্রপাতসহ বৃষ্টিপাত শুরু হলে সবাই মাঠের মধ্যে অবস্থিত একটি শ্যালো ঘরে গিয়ে ওঠেন। এসময় বজ্রপাতের এ দুর্ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat