×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১০-২৪
  • ৫৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চিনির মূল্য বেড়ে যাওয়ার প্রেক্ষিতে সরকারি বিপণন সংস্থা টিসিবি আজ সোমবার বেলা ১টা থেকে রাজধানীর গুরুত্বপূর্ণ ও জনবহুল ১১টি স্থানে ভর্তুকি মূল্যে চিনি বিক্রি শুরু করেছে। দুর্যোগপূর্ণ আবহাওয়া ও বৃষ্টির মধ্যে সাধারণ মানুষকে লাইনে দাঁড়িয়ে থেকে সাশ্রয়ী মূল্যে চিনি কিনতে দেখা গেছে।
টিসিবি’র বিশেষ এই কর্মসূচি সকলের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। টিসিবি’র ফ্যামিলি কার্ডধারীর পাশাপাশি যে কেউ ৫৫ টাকা কেজি দামে টিসিবি’র চিনি কেনার সুযোগ পাচ্ছেন। তবে একজন ভোক্তা সর্বোচ্চ ১ কেজি চিনি কিনতে পারবেন।
টিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মালিবাগ রেলগেইট সুপার মার্কেট, মুগদা মেডিকেল কলেজ সংলগ্ন রাস্তা, নিউ মার্কেট, মিরপুর ১০ গোলচত্বর, রামপুরা বাজার, মতিঝিল শাপলা চত্বর, মোহাম্মদপুর টাউন হল বাজার, শান্তিনগর বাজার, উত্তরার আজমপুর বাজার, কারওয়ান বাজার টিসিবি চত্বর এবং ফার্মগেইট খামারবাড়ি এলাকায় টিসিবির ট্রাক থেকে যে কেউ চিনি কিনতে পারছেন।
এদিকে, চিনির সরবরাহ এবং মূল্য স্থিতিশীল করার লক্ষ্যে মিল মালিক, রিফাইনারী এবং পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের সাথে আজ বৈঠক করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat