×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশে বজ্রপাত নিরোধ যন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স প্রযুক্তি নির্ভর বাংলাদেশ তৈরিতে প্রকৌশলীদের এগিয়ে আসতে হবে : নসরুল হামিদ জাতির পিতার সমাধিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শ্রদ্ধা সমাজ পরিবর্তনে পোশাক শিল্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : বস্ত্র ও পাট মন্ত্রী মৃত্যুদন্ডাদেশ চূড়ান্তের আগে বন্দীকে কনডেম সেলে রাখা যাবে না : হাইকোর্ট রায় প্রতিরক্ষা মন্ত্রী শোইগুকে সরিয়ে দিলেন পুতিন জাতির পিতার স্মৃতি বিজড়িত প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন আজারবাইজানের সাথে ভূমি চুক্তির বিরোধিতা করা ১৫১ জন বিক্ষোভকারীকে আটক করেছে আর্মেনিয়া পুলিশ আমিরাত গ্রুপ বার্ষিক ৫.১ বিলিয়ন ডলার মুনাফা করে নতুন রেকর্ড সৃষ্টি করেছে
  • প্রকাশিত : ২০২৩-০১-১৮
  • ৪৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কর ফাঁকি দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠল অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের বিরুদ্ধে। মহারাষ্ট্রের নাসিক জেলা প্রশাসনের তরফ থেকে একটি নোটিশ পাঠানো হয়েছে বচ্চন পরিবারের পুত্রবধূকে। নাসিকের সিন্নার এলাকার ঠানগাওয়ের আদিওয়াড়িতে প্রায় এক হেক্টরের মতো জমি রয়েছে ঐশ্বর্যর।
তার বিরুদ্ধে অভিযোগ, প্রায় এক বছর ধরে জমির খাজনা মেটাননি নীল নয়না সুন্দরী। ওই জমির জন্য বার্ষিক ২১,৯৬০ টাকা করে খাজনা গুনতে হয়ে অভিনেত্রীকে।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত এক বছর ধরে কর দেনননি ঐশ্বর্য। প্রশাসনের তরফ থেকে একাধিকবার অভিনেত্রীকে সুযোগ দেওয়া হয়েছে কর জমা দেওয়ার জন্য। তবুও নাকি তিনি কর জমা করেননি। সেই কারণেই সিন্নার তেহসিলের পক্ষ থেকে নোটিস পাঠানো হয়েছে বলে খবর।মহারাষ্ট্র ল্যান্ড রেভনিউ অ্যাক্ট, ১৯৬৮ অনুযায়ী অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।
অভিনেত্রীর আইনি উপদেষ্টা সিন্নার তহসিলদার একনাথ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বুধবারের মধ্যে কর জমা দেবেন অভিনেত্রী।উল্লেখ্য, এর আগে পানামা কেলেঙ্কারি মামলায় নাম জড়িয়েছিল ঐশ্বর্যর। তার জেরে ইডির দফতরে হাজিরা দিতে হয় প্রাক্তন বিশ্বসুন্দরীকে।
বলিউডের মেগা তারকাদের তালিকার শীর্ষেই রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের নাম। শুধু ভারত নয়, আন্তর্জাতিক স্তরে জনপ্রিয়তা রয়েছে বিশ্বসুন্দরীর। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হন। তার পর তাঁর কেরিয়ার গ্রাফ ক্রমশ উপরের দিকে উঠেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat